পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে চীন আওয়ামী লীগ

প্রকাশিত: 12:23 AM, May 3, 2022

চীন প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে চীনে বসবাসরত প্রবাসী বাংলাদেশি সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ চীন শাখা।

শুভেচ্ছা বার্তায় বলা হয়, ঈদ-উল-ফিতর মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদ-উল-ফিতর। এই আনন্দঘন উপলক্ষে বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করি আমরা। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাই।

শুভেচ্ছা বার্তায় আরও বলা হয়, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। পবিত্র মাহে রমজানের শিক্ষা নিয়ে, মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের মধ্য দিয়ে আমরা যেনো আমাদের ভবিষ্যৎ জীবন পরিচালনা করতে পারি।

সবাই সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। ঈদ মোবারক।

বাংলাদেশ আওয়ামী লীগ চীন শাখার সভাপতি মো. জনি বেপারীর, সাধারণ সম্পাদক মো. আশরাফুল মোমিন চৌধুরী; সহ-সভাপতি মো. শামীম শেখ, মো. জয় হোসাইন, এরফান আহমেদ খান, মুরাদ চৌধুরী; যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদ; সাংগঠনিক সম্পাদক পলাশ মাহমুদ, নওশাদুল আমান চৌধুরী, দপ্তর সম্পাদক মো: খাজা আহমেদ সহ অন্যান্য নেতাকর্মীরা এই শুভেচ্ছা জানিয়েছে।