শেনজেন বাংলাদেশ কমিউনিটির বিজয় দিবস উদযাপন

প্রকাশিত: 10:46 AM, December 19, 2022

ডেস্ক নিউজ: চীনের শেনজেন শহরে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন “শেনজেন বাংলাদেশ কমিউনিটি” এর উদ্যোগে মহান বিজয় দিবস – ২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আয়োজন করা হয় মাসব্যাপী বিজয় দিবস ফুটবল টুর্নামেন্ট।

রোববার (১৮ ডিসেম্বর) চীনের স্থানীয় সময় বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং পুরষ্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। বিজয়ী দল ও রানার্সআপ দলের মধ্য ট্রফি, প্রাইজমানি ও মেডেল বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শেনজেন বাংলাদেশ কমিউনিটি এর প্রধান উপদেষ্টা মোঃ ইমদাদুল হক আইয়ুব, অধ্যাপক মোঃ মাহবুব আলম, উপদেষ্টা আহমেদ শাহিদুল হক, মোঃ নাইম।

এছাড়াও উপস্থিত ছিলেন শেনজেন বাংলাদেশ কমিউনিটি এর সভাপতি মোঃ মনিরুল ইসলাম কবির, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসমত মৃধা জেমস, সহ-সভাপতি মোঃ বাদল মিয়া, সাধারন সম্পাদক মোঃ সুমন ভূঁইয়া, সহ-সাধারন সম্পাদক নিপু, কোষাধক্ষ সালাউদ্দিন রিক্তা, সহ-কোষাধক্ষ সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজ, ক্রীড়া সম্পাদক ফয়সাল, সহ-ক্রীড়া সম্পাদক সালেকুর, সাংস্কৃতিক সম্পাদক মুরাদ সিহাব, আইটি সম্পাদক সোহাগ সহ শেনজেন এ অবস্থারত বাংলাদেশিরা।

অনুষ্ঠান শেষে বাংলাদেশি রকমারি সুস্বাদু খাবারের আয়োজন করা হয়।